October 27, 2024, 4:24 am

সংবাদ শিরোনাম :
খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন

গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১০০ গ্রাম হেরোইন সহ একজনকে আটক করেছে ।

সোহেল রানা রাজশাহী জেলা প্রতিনিধঃ রাজশাহী জেলার গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলামের দিক নির্দেশনায় থানা পুলিশের চৌকস দল মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে মানিক চক চর হতে আসা মোঃ সহরুল্লাহ ( ৫৫) কে একশত গ্রাম হেরোইন সহ আটক করতে সক্ষম হয়েছে এবং তার বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজ্জু করা হয়েছে। উদ্ধার কৃত একশত গ্রাম হেরোইন এর মূল্য ১০০০০০০৳( দশ লক্ষ) টাকা।

গ্রেফতার কৃত মোঃ সহরুল্লাহ মানিক চক তিন নং ওয়ার্ডের ইবনে সৈয়দ, মাতা -মোসাঃ নুরবানু বেগম ছেলে।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলামের সাথে কথা বলে জানা যায় গ্রেফতার কৃত আসামীর বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজ্জু হয়েছে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরও জানান, জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক সহ সকল অন্যায়ের বিরুদ্ধে এ ধারা অব্যাহত ও প্রক্রিয়াধীন রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন